২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০১:২৬:০৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নাটোরে চোলাই মদসহ আটক ২
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-১০-২০২১
নাটোরে চোলাই মদসহ আটক ২


নাটোরে চোলাইমদ তৈরি, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে দুই জনকে গ্রেফতার করেছে র‍্যাব। নাটোর সদর উপজেলার তেলকুপী পাঁচানীপাড়া এলাকায় আজ শনিবার সকাল সাড়ে আটটায় অভিযান চালিয়ে ওই দুইজনকে আটক করে র‍্যাব। 

আটকৃতরা হলেন, নাটোর সদর উপজেলার তেলকুপি পাঁচানী পাড়া এলাকার শ্রী লাল চাঁন পাহানের ছেলে শ্রী শ্যামল পাহান (৪০) ও একই এলাকার শ্রী বাসু পাহানের ছেলে শ্রী প্রসেনজিৎ পাহান (২৫)।

র‍্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আজ শনিবার সকাল নাটোর জেলার সদর উপজেলার তেলকুপী পাঁচানীপাড়া এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসময় চোলাই মদ তৈরি, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তাদের কাছে সংরক্ষিত তিন হাজার সাতশ' লিটার চোলাই মদ জব্দ করা হয়।

এ ঘটনায় নাটোর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন