২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১১:৩৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নোয়াখালীতে হামলার ফুটেজ দেখে আরও ৩ জনকে গ্রেফতার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২১-১০-২০২১
নোয়াখালীতে হামলার ফুটেজ দেখে আরও ৩ জনকে গ্রেফতার


নোয়াখালীর চৌমুহনী বাজার মন্দির হামলার ঘটনায় ভিডিও ফুটেজ দেখে আরও তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে জেলায় দুর্গাপূজায় সহিংসতার ঘটনায় এ পর্যন্ত মোট ১৩০ জনকে গ্রেফতার করা হয়েছে। 

এ খবর নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম। তিনি বলেন, চৌমুহনীর পূজামণ্ডপ ও মন্দিরে হামলার ঘটনায় সিসিটিভি ফুটেজ ও স্থিরচিত্র দেখে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন বেগমগঞ্জ উপজেলার ১৬ নং কাদিরপুর ইউনিয়নের আব্দুল মালেক পাটোয়ারীর ছেলে মো. ইলিয়াস (৩৫), ৭নং একলাশপুর ইউনিয়নের আবুল বাসারের ছেলে মো. মিজানুর রহমান (৩০) ও একই ইউনিয়নের মৃত আবদুল মমিনের ছেলে খলিলুর রহমান (৫৫)। খলিলুর রহমান মন্দির ও পূজামণ্ডপে হামলার ঘটনায় এজাহারভুক্ত আসামি।

শেয়ার করুন