২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ১০:১১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মানিকগঞ্জে মাস্ক ব্যবহারে আগ্রহ নেই
স্টাফ রিপোর্টারঃ আঃ কাদের
  • আপডেট করা হয়েছে : ২২-০১-২০২২
মানিকগঞ্জে মাস্ক ব্যবহারে আগ্রহ নেই


মানিকগঞ্জের হাট-বাজার, বাসস্ট্যান্ড ও জনবহুল এলাকায় লোকদের মাঝে স্বাস্থ্যবিধি মানার আগ্রহ নেই। বাসে যাত্রী নেওয়া হচ্ছে গাদাগাদি করে।

বৃহস্পতিবার সকালে বিভিন্ন বাজার ঘুরে দেখা যায়, লোকজন ইচ্ছে মতো চলাফেরা করছে। বাসগুলোতে আগের মতই যাত্রী নেওয়া হচ্ছে। মাস্ক ও স্বাস্থ্যবিধি মানার কোনো বালাই নেই।

বাস চালকরা জানান, তাদের কেউ অর্ধেক যাত্রী নিয়ে চলার কথা বলেনি। যাত্রীরা মাস্ক না পরলে আমাদের কি করার আছে। সরকার মাস্ক পরার নির্দেশ দিলেও তেমন কেউ মানছেন না।

লিয়াকত হোসেন ও বাবু নামে দুই চাকরিজীবী বলেন, মাস্ক পরলে দম বন্ধ হয়ে আসে। দুই ডোজ টিকা নেওয়া আছে বলে তারা মাস্ক পরতে অনীহা দেখান। তবে শহর এলাকার ব্যবসায়ী ও সাধারণ লোকের মধ্যে মাস্ক ব্যবহার অনেকটাই বেড়েছে।

শেয়ার করুন