২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:৫৮:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চলনবিলে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১২-১০-২০২১
চলনবিলে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার


নাটোরের গুরুদাসপুরের চলনবিলে ইজি বাইক উল্টে পানিতে পড়ে দুই বছরের নিখোঁজ শিশু জান্নাতির মরদেহ উদ্ধার করা হয়েছে। 

সোমবার সন্ধ্যা আনুমানিক ৭টার সময় উপজেলার খুবজীপুর ইউনিয়নের চলনবিল বিলশা ব্রিজ সংলগ্ন রাস্তার পাশে ৯ জন যাত্রীসহ একটি ইজি বাইক উল্টে যায় পানিতে। ঘটনাস্থল থেকে স্থানীয়রা ৮জনকে পানি থেকে উদ্ধার করতে পারলেও দুই বছরের শিশু জান্নাতিকে উদ্ধার করতে পারেনি। পরে মঙ্গলবার সকালে বিলশা ব্রিজ এলাকার পানিতে মরদেহ ভেসে উঠলে স্থানীয় তাকে উদ্ধার করে পরিবারের হাতে হস্তান্তর করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সিংড়া উপজেলার কলম ইউনিয়নের শাওল গ্রাম থেকে খুবজীপুর এলাকার খালেকের ছেলে রফিকুল ইসলামের বিয়েতে ইজি বাইক যোগে সোমবার সন্ধায় আসেন ৯জন। ইজিবাইক চালক রাস্তা ভুল করে বিলশা ব্রিজের সামনে গিয়ে গাড়ি ঘুরানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীসহ পানিতে উল্টে পড়ে যায়। পরে ৮ জনকে আহত অবস্থায় উদ্ধার করতে পারলেও ইজি বাইকে নানীর কোলে থাকা শাওল গ্রামের জুলহকের মেয়ে শিশু জান্নাতিকে খুঁজে পায়নি। সকালে তার মরদেহ পাওয়া যায়। 

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল মতিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয় এলাকাবাসী রাতে অনেক ভাবে শিশুটিকে খোঁজাখুঁজি করেছে কিন্তু পাওয়া যায়নি। পরে আজ সকালে মরদেহ পানিতে ভেসে উঠলে স্থানীয়রা তাকে উদ্ধার করে এবং পরিবারের সদস্যরা এসে নিয়ে যায়।

শেয়ার করুন