২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০২:১৪:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চালককে মিষ্টি খাইয়ে ইজিবাইক ছিনতাই চেষ্টা, নারীসহ আটক ২
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-১০-২০২১
চালককে মিষ্টি খাইয়ে ইজিবাইক ছিনতাই চেষ্টা, নারীসহ আটক ২


মাদারীপুরে চালককে মিষ্টি খাইয়ে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টাকালে নারীসহ দুজনকে আটক করেছে রাজৈর থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে, বুধবার রাত ৮টার দিকে রাজৈর উপজেলার টেকেরহাট বন্দর থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন-রাজৈর উপজেলার শাখারপাড় গ্রামের মামুনের স্ত্রী শারমিন আক্তার (২৫) ও মাগুরা জেলা সদরের হাজরাপুর গ্রামের রওশন মিয়ার ছেলে হৃদয় মিয়া (২৮)। এদিকে, ইজিবাইক চালক সোহান শেখকে (২০) গুরুতর অবস্থায় উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, হৃদয় ও শারমিন নিজেদের স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বুধবার বিকেলে রাজৈরের সানেরপাড় স্ট্যান্ড থেকে শ্রীনদী যাওয়ার জন্য সোহানের ইজিবাইক ভাড়া করে। পথিমধ্যে শাখারপাড় ব্রিজের নিকট পৌঁছালে চালক সোহান তালুকদারকে মিষ্টি খাওয়ালে সোহান অজ্ঞান হয়ে পড়ে। পরে সোহানকে কুমার নদের পাড়ে ফেলে হৃদয় নিজেই ইজিবাইক চালিয়ে টেকেরহাটে আসলে টেকেরহাটের ইজিবাইক চালকদের সন্দেহ হয়।

এসময় স্থানীয় জনতা হৃদয় ও শারমিনকে ইজিবাইকসহ আটক করে গণপিটুনি দিয়ে উপজেলা হাসপাতালে পাঠায়। শারমিন আক্তার অন্তঃসত্ত্বা হওয়ায় তাকে গণপিটুনি না দিয়ে আটকে রেখে পুলিশে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুজনকে আটক করে।

রাজৈর থানার এসআই মীর নাজমুল হোসেন বলেন, আটক দুজন স্বামী-স্ত্রী নয়। প্রকৃতপক্ষে হৃদয় শারমিনের বাড়ির পাশের ভাতিজি জামাই। আটককৃত ছিনতাইকারী নারীসহ দুইজনকে বৃহস্পতিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন