২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:৩৬:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মাদক সেবন করিয়ে ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-১০-২০২১
মাদক সেবন করিয়ে ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ


মাদক সেবন করিয়ে, ৩ তলা ভবনের ছাদ থেকে ফেলে এক তরুণকে হত্যার অভিযোগ উঠেছে রাজধানীর হাতিরঝিলের মীরবাগে। নিহত তরুণের নাম নাবিল ইসলাম (১৮)।

গতকাল শনিবার দুপুরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। বিকাল পৌনে ৫টার দিকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। তার লাশ হাসপাতালের জরুরি বিভাগে মর্গে রাখা হয়েছে।

নিহত নাবিলের বড় ভাই শাকিল গণমাধ্যমকে বলেন, দুপুরে লোকজন আমাদের বাসায় কল দিয়ে জানায়, গুরুতর আহত অবস্থায় নাবিল নিচে পড়ে আছে। পরে আমরা গিয়ে তাকে উদ্ধার করি। প্রথমে একটি স্থানীয় হাসপাতাল এবং পরে পঙ্গু হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসি। বিকালে ডাক্তার জানান, আমার ভাই আর নেই। তাকে কয়েকজন মিলে মাদক সেবন করিয়ে ৩ তলার ছাদ থেকে ফেলে দিয়ে হত্যা করেছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া গণমাধ্যমকে বলেন, মীরবাগের উজ্জীবন গলি থেকে এক তরুণকে আহত অবস্থায় জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছিল। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

শেয়ার করুন