১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৩:১৪:১৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


প্রেমিকার মৃত্যুতে হাসপাতাল থেকে লাফিয়ে প্রেমিকের আত্মহত্যার চেষ্টা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-১০-২০২১
প্রেমিকার মৃত্যুতে হাসপাতাল থেকে লাফিয়ে প্রেমিকের আত্মহত্যার চেষ্টা


প্রেমিকের সাথে ঝগড়া করে আত্মহত্যা করে প্রেমিকা নাহিদা খাতুন (১৮)। প্রেমিকার মরদেহ দেখে প্রেমিক জাকারিয়া হাসান (২০) হাসপাতালের চতুর্থতলা থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা চালায়। গতকাল রবিবার (১৭ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে এ ঘটনা ঘটে।

দুই হাঁটু ভেঙ্গে হাসপাতালে চিকিৎসাধীন প্রেমিক জাকারিয়া হাসান কুষ্টিয়া জেলা সদরের দহকুলা গ্রামের রুহুল আমিনের ছেলে। আর বিষাক্ত গ্যাস ট্যাবলেট সেবন করে মারা যাওয়া প্রেমিকা নাহিদা খাতুন জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার রায়কালী গ্রামের আক্তার হোসেন বাবুর মেয়ে এবং বগুড়া বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজের প্রথম বর্ষের ছাত্রী।

পুলিশ জানায়, বেশ কিছুদিন আগে ফেসবুকে তাদের পরিচয় হয়। সেই পরিচয় এক পর্যায়  প্রেমের সস্পর্কে রুপ নেয়। প্রেমিক জাকারিয়া হাসান গতকাল রবিবার কুষ্টিয়া থেকে বগুড়ায় এসে প্রেমিকার সাথে দেখা করে। এক পর্যায় তাদের মধ্যে ঝগড়া হয়। নাহিদা বগুড়া বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজে লেখাপড়া করার কারণে শহরের বৃন্দাবন পাড়ায় সানজিদা ছাত্রী নিবাসে বসবাস করে। ছাত্রী নিবাসে ফিরে নাহিদা মনের ক্ষোভে বিষাক্ত গ্যাস ট্যাবলেব সেবন করে। অসুস্থ হয়ে পড়লে বান্ধবীরা তাকে হাসপাতালে নিয়ে যায়। প্রেমিক জাকারিয়াকেও খবর দেয় তার বান্ধবীরা। খবর পেয়ে জাকারিয়া ছুটে যায় হাসপাতালে। নাহিদার পরিবারের সদস্যরাও সন্ধ্যার মধ্যেই হাসপাতালে আসেন। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭টায় মারা যায় নাহিদা। রাত সাড়ে ৯টার দিকে হাসপাতালের চতুর্থতলা থেকে লাফিয়ে নিচে পড়েন জাকারিয়া। খবর পেয়ে মেডিকেল ফাঁড়ি পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেন। তার দুই পায়ের হাটুঁ ভেঙ্গে যাওয়া ছাড়াও শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, প্রেমিক-প্রেমিকা ঝগড়া করে একজন আত্মহত্যা করেছে। আরেকজন আত্মহত্যার উদ্দ্যেশ্যে চতুর্থতলা থেকে লাফিয়ে নিচে পড়লেও প্রাণে বেঁচে গেছে। নাহিদার মরদেহ পুলিশ উদ্ধার করেছে।

শেয়ার করুন