২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ১২:৩৯:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


দৌলতদিয়া ঘাটে ফেরি থেকে পরে যাত্রী নিখোঁজ
ভোরের ধ্বনি অনলাইন ডেক্স
  • আপডেট করা হয়েছে : ০৯-১২-২০২১
দৌলতদিয়া ঘাটে ফেরি থেকে পরে যাত্রী নিখোঁজ


রাজবাড়ীর দৌলতদিয়া ফেরিঘাটে ফেরি থেকে পরে এক যাত্রী নিখোঁজ হয়েছে। নিখোঁজ যাত্রীর নাম মোজাফফর হোসেন নান্নু (৬৫)। তার বাড়ি কুষ্টিয়া পৌরসভার চৌরহাস এলাকার ফুলতলা গ্রামে।

নিখোঁজ মোজাফফর হোসেনের ভাইয়ার ছেলে দোলেয়ার হোসেন জানান, আমার খালু তার বড় মেয়েকে নিয়েকে নিয়ে ঢাকা যাচ্ছিল। রাত ১০টায় কুষ্টিয়া থেকে লালন পরিবহনে ওঠে। রাত ১.৪৫ মিনিটে দৌলতদিয়া পাঁচ নম্বর ফেরি ঘাটে কেরামত আলী ফেরিতে ওঠেন।

এসময় ফেরি বাস ওঠার পরে তিনি বাস থেকে নেমে আসে। ফেরির পকেট গেটের সামনে দাড়িয়ে ছিল। তখন ফেরি ছাড়ার সময় একটা ধাক্কা লাগে। ধাক্কায় আমার খালী ফেরি থেকে পরে যায়।

তিনি অভিযোগ করেন তার খালুকে উদ্ধারে কোনো দৃশ্যমান কোনো কার্যক্রম চোখে পড়ছে না। বরং তারা আমার ও আমার বড় বোনের কাছে নানা বিব্রতকর প্রশ্ন করছে।

গোয়ালন্দ নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ সৈয়দ জাকির হোসেন জানান, খবর শোনার পরপরই আমি একটা নৌকা নিয়ে তল্লাশি করি। কিন্তু তার খোঁজ এখনো পায়নি। এখনো উদ্ধারে কাজ করছি।

শেয়ার করুন