নাটোরের লালপুরে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত আটক


ভোরের ধ্বনি ডেস্ক , আপডেট করা হয়েছে : 26-07-2021

নাটোরের লালপুরে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত আটক

ডাকাতির প্রস্তুতিকালে নাটোরের লালপুর থেকে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত আটক করেছে র‌্যাব। রবিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার ঈশ্বর পাড়া সিরাজিপুর চৌরাস্তার মোড় এলাকা থেকে আটক করা হয়। 

সিপিসি-২ (নাটোর), র‌্যাব-৫ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর সানরিয়া চৌধুরী জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তার এবং কোম্পানী উপ-অধিনায়ক অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এর নেতৃত্বে র‌্যাবের একটি অপারেশন দল রবিবার রাত সাড়ে এগারোটার দিকে লালপুর উপজেলার ঈশ্বর পাড়া সিরাজিপুর চৌরাস্তার মোড় এলাকায় অভিযান পরিচালনা করে।

সেখান থেকে দস্যুতার আলামতসহ কথিত পাকা বাহিনীর নেতাসহ ৪ জনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন র‌্যাব-৫। এসময় ৪টি হাসুয়া, ৫টি চাক, ১টি চাপাতি, ২টি ক্ষুরসহ উপজেলার বিলমাড়ীয়া এলাকার মৃত আবুল কাশেমের ছেলে আনিছুর রহমান আনিছ (৪০), নয়াপাড়া গ্রামের ফজলুর রহমানের ছেলে রাসেল আহমেদ (২৩), বিলমাড়ীয়া এলাকার আমির প্রামাণিকের ছেলে হাসিবুল ইসলাম(১৯) নাজিমউদ্দিনের ছেলে আহমেদ সজল (২১) কে আটক করে। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজসে জব্দকৃত ধারালো হাসুয়া, চাপাতি, চাকু, ক্ষুরসহ দস্যুতা/ছিনতাই সংঘটনের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে। পরে তাদের বিরুদ্ধে লালপুর থানায় মামলা দায়েরের পর হস্তান্তর করা হয়।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা