২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:৩৪:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নিয়মিত কেমো থেরাপি নিতে হবে পেলেকে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০১-১০-২০২১
নিয়মিত কেমো থেরাপি নিতে হবে পেলেকে


প্রায় একমাস হাসপাতালে কাটানোর পর গতকাল ছাড়া পেয়েছেন ব্রাজিলের ফুটবল কিংবদন্তী পেলে। বৃহদান্ত্রের টিউমার অস্ত্রোপচারের মাধ্যমে অপসারণ করা হলেও নিয়মিত কোমথেরাপি গ্রহণ করতে হবে ৮০ বছর বয়সী এই ফুটবল লিজেন্ডকে।

নিয়মিত পরীক্ষা করাতে গিয়ে দেহে টিউমার শনাক্ত হওয়ায় ৩১ আগস্ট সাওপাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে ভর্তি হন পেলে। ৪ সেপ্টেম্বর তার দেহে অস্ত্রোপচার করা হয়। বর্তমানে অবশ্য তার অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

হাসপাতাল কর্তৃপক্ষ ‘ক্যান্সার’ শব্দটি ব্যবহার করতে অনীহা প্রকাশ করলেও তাদের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে নিয়মিত কেমোথেরাপি নিতে হবে পেলেকে। যদিও ক্যান্সার আক্রান্ত রোগীরাই এই চিকিৎসা গ্রহণ করেন।

শেয়ার করুন