২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৩:৪০:৩০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চাঁদপুরে ধর্ষণের ঘটনায় নারীসহ আটক ৪
স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ
  • আপডেট করা হয়েছে : ১১-০১-২০২২
চাঁদপুরে ধর্ষণের ঘটনায় নারীসহ আটক ৪


চাঁদপুরের ফরিদগঞ্জে  স্কুল থেকে বাড়ি ফেরার পথে এক স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। থানায় মামলা দায়েরের পর এ পর্যন্ত পুলিশ নারীসহ ৪ জনকে আটক করেছে। আটককৃতরা হলো ইজাজ হোসেন (২৩), সাব্বির হোসেন (২৬), লিপি বেগম (৩২) ও শিমুল মিজি (২২) । শিমুল মিজি ছাড়া বাকী সবাই কারাগারে।

পুলিশ রবিবার রাতে লিপি বেগমকে, সোমবার কুমিল্লা থেকে ইজাজ ও সাব্বিরকে আটক করে। সবশেষ মঙ্গলবার বিকেলে প্রধান অভিযুক্ত যুবলীগ নেতা শিমুল মিজিকে চাঁদপুর লঞ্চঘাট এলাকা থেকে আটক করা হয়েছে।

উল্লেখ্য, উপজেলার গুপ্টি পুর্ব ইউনিয়নে রবিবার ওই বখাটেরা শিক্ষার্থীকে স্কুল থেকে বাড়ি ফেরার পথে যুবলীগ নেতা শিমুলসহ কয়েকজন  তাকে তুলে নিয়ে ধর্ষণ করে। এসময় ধর্ষণের ভিডিও ধারণ করা হয়। পরে ওই ছাত্রী কোন রকমে ছাড়া পেয়ে বাড়ি এসে জানালে সন্ধ্যায় তার মা বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহীদ হোসেন জানান, মামলা গ্রহণ করেই আমরা প্রথমে লিপি বেগমকে, পরদিন ইজাজ ও সাব্বিরকে আটক করেছি। প্রধান আসামি শিমুলকে আজ চাঁদপুর লঞ্চঘাট থেকে আটক করা হয়েছে।

শেয়ার করুন