২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৭:১১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


এ দেশে শেখ হাসিনা সরকারের কোনো বিকল্প নেই: হানিফ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২২-০৮-২০২১
এ দেশে শেখ হাসিনা সরকারের কোনো বিকল্প নেই: হানিফ মাহবুব উল আলম হানিফ


আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, স্বাধীনতাবিরোধী চক্র শুধু জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করেই ক্ষ্যান্ত হয়নি, বঙ্গবন্ধু পরিবারে তাদের ভয় ছিল- আওয়ামী লীগ দল নিয়ে তাদের ভয় ছিল। তাই পরবর্তীতে গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যাচেষ্টা চালায় সেই চক্র। বঙ্গবন্ধু হত্যায় যেভাবে বিএনপি প্রত্যক্ষভাবে জড়িত ছিল, ঠিক তেমনি শেখ হাসিনাকে হত্যাচেষ্টায়ও খালেদা জিয়ার দল জড়িত ছিল। তা না হলে তৎকালীন ক্ষমতাসীন দল বিএনপি ওই ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার করতে পারতো।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাতাদবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রবিবার সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ময়ুরকুঞ্জ কনভেনশন হলে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, স্বাধীনতাবিরোধী চক্র শুধু জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করেই ক্ষ্যান্ত হয়নি, বঙ্গবন্ধু পরিবারে তাদের ভয় ছিল- আওয়ামী লীগ দল নিয়ে তাদের ভয় ছিল। তাই পরবর্তীতে গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যাচেষ্টা চালায় সেই চক্র। বঙ্গবন্ধু হত্যায় যেভাবে বিএনপি প্রত্যক্ষভাবে জড়িত ছিল, ঠিক তেমনি শেখ হাসিনাকে হত্যাচেষ্টায়ও খালেদা জিয়ার দল জড়িত ছিল। তা না হলে তৎকালীন ক্ষমতাসীন দল বিএনপি ওই ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার করতে পারতো।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাতাদবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রবিবার সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ময়ুরকুঞ্জ কনভেনশন হলে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।হানিফ আরও বলেন, এ দেশে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনার কোনো বিকল্প নেই। এ দেশের উন্নয়ন কীভাবে করতে হয়, এ দেশের মানুষের ভাগ্য কীভাবে পরিবর্তন করতে হয়, তা কেবল শেখ হাসিনা সরকারই জানে।

সভায় প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও কার্যনির্বাহী সদস্য আজিজুস সামাদ ডন।

শেয়ার করুন