২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১২:২০:১১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ফুলপুরে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন মা
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৬-০৭-২০২১
ফুলপুরে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন মা সুব্রত চন্দ্র (২৮) নামে এক মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিয়েছেন মা নিহার চন্দ্র দে।


ময়মনসিংহের ফুলপুরে সুব্রত চন্দ্র (২৮) নামে এক মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিয়েছেন মা নিহার চন্দ্র দে। গতকাল রবিবার বিকেলে এ ঘটনা ঘটে।

জানা যায়, ফুলপুর সদর ইউনিয়নের পূর্ব বাখাই গ্রামের মৃত সুশীল চন্দ্র দে ও মাতা নিহার চন্দ্র দের একমাত্র সন্তান সুব্রত চন্দ্র দে (২৮)। সে প্রায়ই মাদক সেবন করেন। গত ২৩ জুলাই শুক্রবার সে মাদকাসক্ত হয়ে টাকার জন্য মা-সহ পরিবারের অন্যদের মারধর করে। বিধবা ও দৃষ্টি প্রতিবন্ধী মাকে কোনো ভরণপোষণ দেয় না। প্রায়ই এ রকম দুর্ব্যবহার করায় অতিষ্ঠ হয়ে মা নিজে বাদি হয়ে ২৫ জুলাই রবিবার সকালে থানায় অভিযোগ করেন।

পরে ওইদিন কিছুক্ষণ পরই পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। এরপর বিকেলে তাকে ময়মনসিংহের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কবির এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকাবাসী ও পরিবার সূত্রে জেনেছি সে মাদক সেবন করে। এছাড়া তার বৃদ্ধ দৃষ্টি প্রতিবন্ধী মাসহ পরিবারের সদস্যদের প্রায়ই মারধর করে। মাকে ভরণপোষণ দেয় না।

এ ব্যাপারে ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, ছেলেটি মার অবাধ্য সন্তান এবং মাদকসেবী। মাকে মারধর করে। এসব কারণে তার মায়ের  অভিযোগের ভিত্তিতে রবিবার তাকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। 

শেয়ার করুন