৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৮:০৫:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ভারতীয় লোশনসহ সরাইলে চোরাকারবারী গ্রেফতার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক এ কে সাংবাদিক আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ০৫-১১-২০২১
ভারতীয় লোশনসহ সরাইলে চোরাকারবারী গ্রেফতার


ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অভিনব কায়দায় পাচারের সময় ১ হাজার ১৫২ পিস ভারতীয় লোশনসহ মো. বদরুল ইসলাম (২৪) নামে এক চোরাকারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব। 

গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার রাতে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার জিলানী পেট্টোল পাম্পের কাছ থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত বদরুল ইসলাম সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার লামা-কুটাপাড়া এলাকার হারিছ মিয়ার ছেলে।

শুক্রবার র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার রাতে গোবর ভর্তি একটি পিকআপ আটক করে পিকআপের ভেতর থেকে ১১৫২ পিস ভারতীয় লোশন উদ্ধার করা হয়। এ সময় চোরাকারবারী বদরুল ইসলামকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় সরাইল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন