২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৩:০৬:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ঝিনাইদহে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১০-০৯-২০২১
ঝিনাইদহে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক


ঝিনাইদহে ৫৬০ পিস ইয়াবাসহ সুজিত কুমার ঘোষ(৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আটককৃত সুজিত ফরিদপুরের মধুখালি উপজেলার বাঘাট ঘোষপাড়ার রনজিৎ কুমার ঘোষের ছেলে। 

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের আরাপপুর সিটি কলেজ সড়কের একটি বাসায় এ অভিযান পরিচালনা করা হয়। 

ঝিনাইদহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক গোলক মজুমদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, শহরের আরাপপুর সিটি কলেজ সড়কের একটি বাসায় মাদক কেনা বেচা হচ্ছে। এমন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালিয়ে সুজিত কুমার ঘোষকে ৫৬০পিস ইয়াবা সহ আটক করা হয়। সহকারি পরিচালক আরো জানান, সুজিতের বাড়ি ফরিদপুরে হলেও সে দীর্ঘদিন ঝিনাইদহ শহরে বাসা ভাড়া করে থেকে মাদক ব্যবসা করে আসছিল।
 
উল্লেখ্য, বর্তমান সহকারি পরিচালক গোলক মজুমদার ঝিনাইদহে যোগদানের পর থেকে মাদক বিরোধী অভিযান আরো তরান্বিত হয়েছে। 

শেয়ার করুন