২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৬:১২:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ফুলপুরে ৩ গরু চোর আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-০৮-২০২১
ফুলপুরে ৩ গরু চোর আটক প্রতীকী ছবি


 ময়মনসিংহের ফুলপুরে ৩ গরু চোরকে আটক করা হয়েছে। গতকাল শুক্রবার (১৩ আগস্ট) সকালে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে একই দিন বিকেলে তাদেরকে ময়মনসিংহের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

ফুলপুর থানার সেকেন্ড অফিসার এসআই সোলায়মান হকের নেতৃত্বে পুলিশের একটি টিম তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন- কাজিয়াকান্দা গ্রামের মমরোজ আলীর ছেলে মনিরুল ইসলাম, সাইফুল ইসলামের ছেলে সোহরাব আলী ও নাজিম উদ্দিনের ছেলে এরশাদ আলী।
জানা যায়, উপজেলার ছনকান্দা বাজার সংলগ্ন খেলার মাঠ এলাকার আসমাউল হুসনা নামে এক কৃষাণীর একটি কালো রঙের ষাঁড় গত বৃহস্পতিবার রাতে চুরি হয়। পরে সকালে তিনি ফুলপুর থানায় একটি মামলা করেন। মামলা করার  কয়েক ঘন্টার মধ্যে এসআই সোলায়মান হকের নেতৃত্বে একটি ঝটিকা অভিযান চালানো হয়। পরে ফতেপুর গ্রাম থেকে দুইজন ও  কাজিয়াকান্দা গ্রাম থেকে একজনসহ মোট তিনজনকে আটক করা হয়।  

এ ব্যাপারে ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, গরু চুরি মামলার আসামিদেরকে আটক করে শুক্রবার বিকালে  ময়মনসিংহের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। আর গরুটি মালিকের জিম্মায় দিয়ে দেওয়া হয়েছে।

শেয়ার করুন