২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:৪২:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


টেকনাফে ৩ কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার, আটক ১
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-১০-২০২১
টেকনাফে ৩ কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার, আটক ১


কক্সবাজারের টেকনাফ পৌরসভার অলিয়াবাদ এলাকায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫) এর সদস্যরা অভিযান চালিয়ে ৩ কেজি ক্রিস্টাল মেথ আইসসহ মাদক কারবারী চক্রের এক রোহিঙ্গা সদস্যকে আটক করেছে।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন্স) সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার (১ অক্টোবর) বিকাল সাড়ে ৩টার দিকে কক্সবাজার র‌্যাব-১৫ (সিপিসি-১) টেকনাফ ক্যাম্পের চৌকষ একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ পৌরসভাস্থ অলিয়াবাদ শাপলা চত্বরের সামনে আল মদিনা গ্যাস এন্ড হার্ডওয়্যারের সামনে প্রধান সড়কে অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে জনৈক জহুর উদ্দিনের ভাড়াবাসায় অবস্থানকারী রোহিঙ্গা মৃত তাজর মুল্লুকের ছেলে আব্দুল লফিতকে (৬৪) ১টি শপিং ব্যাগসহ আটক করা হয়। পরে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে শপিং ব্যাগটি তল্লাশী করে ৩ কেজি ক্রিস্টাল মেথ আইস পাওয়া যায়।

তিনি আরো জানান, উদ্ধারকৃত ক্রিস্টাল মেথ আইসসহ আটক ব্যক্তিকে সংশ্লিষ্ট আইনে নিয়মিত মামলা দায়েরের পর টেকনাফ মডেল থানায় হস্ততান্তর করা হয়েছে।

শেয়ার করুন