টেকনাফে ৩ কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার, আটক ১


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 02-10-2021

টেকনাফে ৩ কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার, আটক ১

কক্সবাজারের টেকনাফ পৌরসভার অলিয়াবাদ এলাকায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫) এর সদস্যরা অভিযান চালিয়ে ৩ কেজি ক্রিস্টাল মেথ আইসসহ মাদক কারবারী চক্রের এক রোহিঙ্গা সদস্যকে আটক করেছে।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন্স) সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার (১ অক্টোবর) বিকাল সাড়ে ৩টার দিকে কক্সবাজার র‌্যাব-১৫ (সিপিসি-১) টেকনাফ ক্যাম্পের চৌকষ একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ পৌরসভাস্থ অলিয়াবাদ শাপলা চত্বরের সামনে আল মদিনা গ্যাস এন্ড হার্ডওয়্যারের সামনে প্রধান সড়কে অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে জনৈক জহুর উদ্দিনের ভাড়াবাসায় অবস্থানকারী রোহিঙ্গা মৃত তাজর মুল্লুকের ছেলে আব্দুল লফিতকে (৬৪) ১টি শপিং ব্যাগসহ আটক করা হয়। পরে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে শপিং ব্যাগটি তল্লাশী করে ৩ কেজি ক্রিস্টাল মেথ আইস পাওয়া যায়।

তিনি আরো জানান, উদ্ধারকৃত ক্রিস্টাল মেথ আইসসহ আটক ব্যক্তিকে সংশ্লিষ্ট আইনে নিয়মিত মামলা দায়েরের পর টেকনাফ মডেল থানায় হস্ততান্তর করা হয়েছে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা