২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০২:৪২:১৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আশুগঞ্জে ইয়াবা ডিলার হানিফাকে গ্রেফতার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-০৯-২০২১
আশুগঞ্জে ইয়াবা ডিলার হানিফাকে গ্রেফতার সংগৃহীত ছবি


ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ইয়াবা ডিলার খ্যাত মো. হানিফাকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার লালপুরে নিজের বাড়ি থেকে আশুগঞ্জ থানা পুলিশ তাকে আটক করে।

আজ বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে তাকে জেল-হাজতে পাঠানো হয়েছে। হানিফা উপজেলার লালপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের মৃত দিল্লুর আলীর ছেলে। এসময় তার ঘর থেকে একটি বড় ছুরি উদ্ধার করা হয়।

আশুগঞ্জ থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) এইচএম মনিরুল ইসলাম জানান, হানিফা এলাকায় ইয়াবার ডিলার হিসেবে পরিচিত। ইয়াবা ও মাদক মামলায় সে বেশ কয়েকবার জেল খেটেছে। মাদক ছাড়াও এলাকায় মারামারি ও লুটপাটসহ তার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে।

আশুগঞ্জ থানার অফিসার মো. আজাদ রহমান বলেন, মাদকের ব্যাপারে পুলিশ জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। আমরা চিহ্নিত মাদক ও ইয়াবা কারবারিদের আইনের আওতায় নিয়ে আসার লক্ষ্যে কাজ করছি।

শেয়ার করুন