২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৮:৩৫:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বরগুনায় বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালিত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-০৮-২০২১
বরগুনায় বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালিত সংগৃহীত ছবি


 বরগুনা জেলা সদরসহ জেলার ৬টি উপজেলায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে। আজ রবিবার সকাল ৭টায় জেলা প্রশাসক কার্যালয় ছাড়াও সরকারি-বেসরকারি কার্যালয়, ব্যবসা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত করে এবং কালো পতাকা উত্তোলন করা হয়।

বঙ্গবন্ধু স্মৃতি কমপ্লেক্সে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন, জেলা প্রশাসক, সংসদ সদস্য, মুক্তিযোদ্ধা সংসদ, পুলিশ সুপার, সিভিল সার্জন, আওয়ামী লীগ, উপজেলা পরিষদ, চেম্বার অবকমার্স, পৌরসভা, বঙ্গবন্ধু পরিষদ, প্রেসক্লাব, টেলিভিশন সাংবাদিক ফোরাম, মহিলা পরিষদ, জাতীয় মহিলা  সংস্থা, প্রাণী সম্পদ বিভাগ, জেলা পরিষদ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগসহ শতাধিক প্রতিষ্ঠান।
শ্রদ্ধা জানানো শেষে সকাল ৯টায় শহীদ শেখ রাসেলের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান, জেলা প্রশাসক, সংসদ সদস্যসহ বিভিন্ন সংগঠনের সদ্যসরা। জেলা প্রশাসক হাবিবুর রহমানের সভাপতিত্বে বেলা ১১টায় ভার্চুয়াল স্মরণ সভার আয়োজন করা হয়। এছাড়াও বরগুনার বিভিন্ন উপজেলায়ও বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালন করা হয়।

শেয়ার করুন