২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৪:০১:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


টেকনাফে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩১-১০-২০২১
টেকনাফে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার


টেকনাফের সেন্টমার্টিনের কেয়া বাগানে তল্লাশি চালিয়ে ব্যাগের ভেতর থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। রবিবার বেলা ১১টার দিকে সেন্টমার্টিন ইউনিয়নের কেয়া বাগান থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। 

এসব তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি)। তিনি জানান, কেয়া বাগানে তল্লাশি অভিযান পরিচালনা করে পরিত্যক্ত অবস্থায় একটি প্লাস্টিকের ব্যাগ উদ্ধার করা হয়। পরে উদ্ধারকৃত প্লাস্টিকের ব্যাগের ভেতর থেকে ২০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

শেয়ার করুন