২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:৩৬:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


জামালপুরে নিখোঁজ তিন মাদ্রাসাছাত্রী ঢাকায় উদ্ধার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৭-০৯-২০২১
জামালপুরে নিখোঁজ তিন মাদ্রাসাছাত্রী ঢাকায় উদ্ধার


জামালপুরের ইসলামপুরের দারুত তাক্বওয়া মহিলা ক্বওমী মাদরাসার আবাসিক কক্ষ থেকে নিখোঁজ হওয়া তিন ছাত্রীকে বৃহস্পতিবার রাত ১২ টার দিকে রাজধানীর মুগদা থেকে উদ্ধার করেছে পুলিশ।

উদ্ধার হওয়া শিক্ষার্থীরা হলো- ইসলামপুর উপজেলার গাইবান্ধা ইউনিয়নের পোড়ারচর সরদারপাড়া গ্রামের মাফেজ শেখের মেয়ে মীম আক্তার (৯), গোয়ালেরচর ইউনিয়নের সভুকুড়া মোল্লাপাড়া গ্রামের মনোয়ার হোসেনের মেয়ে মনিরা খাতুন (১১) ও সুরুজ্জামানের মেয়ে সূর্য ভানু (১০)। তারা সবাই মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

জামালপুরের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (ইসলামপুর সার্কেল) মো. সুমন মিয়া জানান, ওই তিন ছাত্রী মাদ্রাসা থেকে পালিয়ে ট্রেনে ঢাকায় চলে যায়। কিন্তু স্টেশনে নেমে কোথায় যাবে তা তারা বলতে পারছিল না। এই অবস্থায় একটি রিকশা ভাড়া করতে যায়। তখন রিকশাচালক তাদের কাছ থেকে সব শুনে নিজ বাসাতে রাখেন। রিকশাচালকের বাসা থেকেই তিন ছাত্রীকে উদ্ধার করা হয়।

ছাত্রীদের নিখোঁজের ঘটনায় অধ্যক্ষসহ চার শিক্ষককে আটক করেছে পুলিশ। আটক ব্যক্তিরা হলেন, অধ্যক্ষ মো: আসাদুজ্জামান, সহকারী শিক্ষক রাবেয়া আক্তার, মো: শুকরিয়া ও ইলিয়াস হোসেন।

শেয়ার করুন