২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৯:৪৩:০৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


দুই মেয়র প্রার্থী ভোটকেন্দ্র পরিদর্শনে এসে কোলাকুলি করলেন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-১১-২০২১
দুই মেয়র প্রার্থী ভোটকেন্দ্র পরিদর্শনে এসে কোলাকুলি করলেন


দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভা নির্বাচনে প্রথমবারের মতো ইলেকট্রনিক ভোটিং মেশিনের মাধ্যমে ভোটগ্রহণ করা হচ্ছে। 

ভোটগ্রহণ শুরুর পর পৌরসভার দক্ষিণ জয়দেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র পরিদর্শনে আসেন আওয়ামী লীগের প্রার্থী ইঊনুস আলী মন্ডল (নৌকা) এবং স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান মেয়র আব্দুস সাত্তার মিলন (নারিকেল গাছ)। এসময় প্রতিদ্বন্ধী দুই প্রার্থী একে অপরকে জড়িয়ে ধরে কোলাকুলি করেন। তাদের এই সৌহার্দ্যপূর্ণ আচরণ উপস্থিত ভোটারদের মুগ্ধ করেছে। 

এসময় ভোটাররা বলেন, মেয়র পদের প্রার্থীরা ভোটারদের নিজের দিকে টানতে উন্নয়নের নানা প্রতিশ্রুতির পাশাপাশি একে অপরের বিরুদ্ধে নানা অভিযোগও করেছেন। তবে ভোটকেন্দ্রে তাদের দু’জনের সৌহার্দ্যপূর্ণ আচরণে আমরা খুশি। 

এদিকে, সকালের দিকে ভোটারদের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের উপস্থিতি বাড়তে থাকে। ভোটারদের ভোট প্রদান নিশ্চিত করতে পুলিশ, বিজিবি ও আনসার সদস্য মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য, ঘোড়াঘাট পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৫ জন, কাউন্সিলর পদে ৩৩ এবং সংরক্ষিত (মহিলা) কাউন্সিলর পদে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছেন। পৌরসভায় ৯টি ভোটকেন্দ্রে ৭৪টি ভোটকক্ষে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ হচ্ছে। মোট ভোটার ১৯ হাজার ৯৪৭ জন।

শেয়ার করুন