২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৯:৫১:৫২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আন্ডারপাসের দাবিতে গ্রামবাসীর মানববন্ধন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-১১-২০২১
আন্ডারপাসের দাবিতে গ্রামবাসীর মানববন্ধন


ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গোড়ান-সাটিয়াচড়া মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের পাশে আন্ডারপাস স্থাপনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গোড়ান, সাটিয়াচড়া ও পাকুল্যা গ্রামবাসীর উদ্যোগে আজ বুধবার দুপুরে মহাসড়কে প্রায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তরা বলেন, ১৯৭১ সালে মুক্তিযুদ্ধ চলাকালিন সময়ে হানাদার বাহিনীর সাথে ঢাকার বাইরে প্রথম প্রতিরোধ যুদ্ধ হয় এই সাটিয়াচড়া এলাকায়। আমাদের এই এলাকায় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়, একটি বালিকা উচ্চ বিদ্যালয়, দু'টি মাদ্রাসা, একটি কলেজ ও কবরস্থানসহ বেশ কিছু প্রতিষ্ঠান রয়েছে যা মহাসড়কের দক্ষিণ পাশে অবস্থিত।

এই তিনটি গ্রামের শিক্ষার্থীসহ এলাকাবাসীরা জীবনের ঝুঁকি নিয়ে মহাসড়ক পার হয়। বিগত দিনে এই মহাসড়ক পার হতে গিয়ে ২৪ জন প্রাণ হারিয়েছে বলে বক্তরা দাবি করেন। তাই এলাকাবাসী অনতিবিলম্বে গোড়ান-সাচিয়াচড়া এলাকায় আন্ডার স্থাপনের দাবিতে জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ২নং জামুর্কী ইউনিয়নের চেয়ারম্যান আলী এজাজ খান চৌধুরী রুবেল, ২নং জামুর্কী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইলিয়াস হোসেন, জামুর্কী ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আবু মতিন প্রমুখ।

মানববন্ধনে স্থানীয় মুক্তিযোদ্ধা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও তিনটি গ্রামের বিপুল সংখ্যক নারী-পুরুষ অংশ নেন।

শেয়ার করুন