২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:২৪:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ভাঙন দেখতে আজ রাজবাড়ী আসছেন পানি সম্পদ উপমন্ত্রী
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-০৮-২০২১
ভাঙন দেখতে আজ রাজবাড়ী আসছেন পানি সম্পদ উপমন্ত্রী সংগৃহীত ছবি


রাজবাড়ী শহররক্ষা বাঁধ ও দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় ভাঙন কবলিত স্থান পরিদর্শনে রাজবাড়ী আসছেন পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামিম। আজ সোমবার বিকেলে তিনি রাজবাড়ী শহরক্ষা বাঁধ পরিদর্শন করবেন। বাঁধ পরিদর্শন শেষে তিনি দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় ভাঙন কবলিত স্থান পরিদর্শন করবেন।

রাজবাড়ী জেলা প্রশাসক সূত্রে জানা গেছে, আজ সকাল ৭টায় ঢাকা থেকে সড়কপথে রওনা হয়ে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন। শ্রদ্ধা নিবেদন শেষে বিকেল সাড়ে ৪টায় রাজবাড়ী সদর উপজেলার গোদার বাজার এলাকায় এবং সাড়ে ৬টায় দৌলতদিয়া ফেরিঘাট এলাকা পরিদর্শন করবেন। পরিদর্শন শেষে তিনি আবার ঢাকায় ফিরে যাবেন।এ বছর বর্ষা মৌসুমের শুরুতেই ৩৭৬ কোটি টাকা ব্যয়ে রাজবাড়ীতে শহররক্ষা প্রকল্পের (ফেইজ-২) তে ব্যাপক ভাঙন শুরু হয়। এ নিয়ে রাজবাড়ীর সাধারণ মানুষসহ জনপ্রতিনিধিদের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়। 

পদ্মা নদী থেকে অবৈধ বালু উত্তোলণ বন্ধ, বেড়িবাঁধের পাশে অবৈধ বালুর স্তুপ অপসারণসহ নির্মাণকাজে কোন দুর্নীতি থাকলে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবী জানানো হবে বলে জানান বেশ স্থানীয় বাসিন্দারা। 

উল্লেখ্য, সর্বশেষ ২০১৯ সালের ২২ জানুয়ারি সর্বশেষ রাজবাড়ী শহররক্ষা প্রকল্প (ফেইজ-২) পরিদর্শন করেছিলেন পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী  এ কে এম এনামুল হক শামিম

শেয়ার করুন