২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০২:২৬:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রাজবাড়ীতে গ্রেনেড হামলার প্রতিবাদে আলোচনা সভা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২২-০৮-২০২১
রাজবাড়ীতে গ্রেনেড হামলার প্রতিবাদে আলোচনা সভা রাজবাড়ীতে গ্রেনেড হামলার প্রতিবাদে আলোচনা সভা


রাজবাড়ীর পাংশায় ২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলার প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পাংশা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ও পাংশা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে গতকাল শনিবার বিকেলে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এ. কে. এম শফিকুল মোর্শেদ আরুজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে টেলিফোনে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মো. জিল্লুল হাকিম। রাজবাড়ীর পাংশায় ২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলার প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পাংশা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ও পাংশা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে গতকাল শনিবার বিকেলে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এ. কে. এম শফিকুল মোর্শেদ আরুজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে টেলিফোনে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মো. জিল্লুল হাকিম।উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো. আব্দুল ওহাব মন্ডলের সঞ্চালনায় বক্তব্য রাখেন পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম ফটিক, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. অতুর সরদার, উপজেলা যুবলীগের আহবায়ক মো. ফজলুল হক ফরহাদ, যুগ্ন আহবায়ক ও ভাইস চেয়ারম্যান মো. জালাল উদ্দিন বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. শাহিদুল ইসলাম মারুফসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সদ্যসরা।

শেয়ার করুন