২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০১:০৪:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বাসে রাজধানীমুখি মানুষের ঢল, দেড়-দুই গুণ ভাড়া আদায়ের অভিযোগ
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০১-০৮-২০২১
বাসে রাজধানীমুখি মানুষের ঢল, দেড়-দুই গুণ ভাড়া আদায়ের অভিযোগ সংগৃহীত ছবি


শিল্প কারখানা খুলে দেয়ার সরকারি ঘোষণার পর বরিশালসহ দক্ষিণাঞ্চল থেকে রাজধানীমুখী মানুষের ঢল দ্বিতীয় দিনের মতো অব্যাহত রয়েছে। 

রবিবার বেলা ১২টা পর্যন্ত লঞ্চ চলাচলের অনুমতি থাকলেও বরিশাল নদী বন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে কোন লঞ্চ ছাড়েনি। এ কারণে সবাই বাসে রাজধানীর উদ্দেশ্যে ছুটেছেন। তবে কোন বাসে স্বাস্থ্যবিধি মানার বালাই ছিলো না। 

বরিশাল নগরীর নথুল্লাবাদ কেন্দ্রিয় বাস টার্মিনালে রবিবার ভোর থেকে একের পর এক বাস ছেড়ে গেছে রাজধানীর উদ্দেশ্যে। প্রতিটি বাস যাত্রীতে ভরপুর ছিলো। এক সিট খালি রেখে যাত্রী বসানোর কথা থাকলেও কোন বাসেই সেই নিয়ম মানা হয়নি। যাত্রীদের দেয়া হয়নি হ্যান্ড স্যানিটাইজার, এমনকি কোন বাসে জীবানুনাশকও স্প্রে করতে দেখা যায়নি। আবার মাস্ক বিহীন যাত্রীও দেখা গেছে বাসে। অর্ধেক আসন ফাঁকা না রাখলেও যাত্রীদের কাছ থেকে দেড় থেকে দ্বিগুণ ভাড়া আদায় করা হয়েছে। এতে ক্ষোভ প্রকাশ করেন যাত্রীরা। 

এদিকে গত শনিবার রাতে লঞ্চ চলাচলের অনুমতি দেয়া হলেও যাত্রী না পাওয়ার কারণে বরিশাল নদী বন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে কোন লঞ্চ ছাড়েনি।

শেয়ার করুন