২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০১:০০:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


যশোরে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-০৮-২০২১
যশোরে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত প্রতীকী ছবি


যশোর-বেনাপোল সড়কের ঝিকরগাছা বেনেয়ালীতে ইজিবাইক ও মোটরসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেলের তিন আরোহীই নিহত হয়েছেন। বুধবার বেলা সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন যশোর শহরের শংকরপুর এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে জীবন (১৮), মণিরামপুর উপজেলার রোহিতা গ্রামের নজরুল ইসলামের ছেলে নয়ন (২০) এবং একই গ্রামের হাসান মিয়ার ছেলে তৌহিদ (১৯)। 

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক দুর্ঘটনায় তিনজন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে বেনেয়ালীতে ঝিকরগাছামুখী একটি ইজিবাইকের সাথে বিপরীতমুখী মোটরসাইকেলটি মুখোমুখী সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের চালক জীবন ঘটনাস্থলেই মারা যান। মোটরসাইকেলের অপর দুই আরোহী নয়ন ও তৌহিদকে গুরুতর আহত অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টার দিকে মারা যান নয়ন ও তৌহিদ।

শেয়ার করুন