১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১২:০২:০৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কলকাতায় নিজ এলাকায় মন্ত্রীর ছেলেকে পিটুনি!
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২১-০৮-২০২১
কলকাতায় নিজ এলাকায় মন্ত্রীর ছেলেকে পিটুনি! প্রতীকী ছবি


ভারতের পশ্চিম বঙ্গের কলকাতায় প্রকাশ্যে রাস্তায় জামা-কাপড় ছিঁড়ে মারধর মন্ত্রীর ছেলেকে। ভাইরাল ভিডিও ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে কালনায়। ছবিতে দেখা যাচ্ছে একদল ছেলে মারধর করছে মন্ত্রী স্বপন দেবনাথের ছেলে সৌরভকে। যদিও ঘটনাটি নিয়ে মুখ খোলেনি কোনও পক্ষই। খবর হিন্দুস্তান টাইমস।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে মন্ত্রী স্বপন দেবনাথের ছোট ছেলে সৌরভ দেবনাথকে রাতের বেলা রাস্তার ওপর মারধর করছেন কিছু যুবক। ভিডিওটি নিয়ে খোঁজ খবর করতে জানা যায়, গত ১৬ অগাস্ট রাতে বাড়ি ফিরছিলেন সৌরভ। গাড়ি চালাচ্ছিলেন ড্রাইভার।

হঠাৎই কালনা পুরসভার ১০ নম্বর ওয়ার্ডে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খুঁটিতে ধাক্কা মেরে থেমে যায়। অল্পের জন্য প্রাণঘাতী দুর্ঘটনা থেকে রক্ষা পান সেখানে বসে থাকা কয়েকজন যুবক।

এরপর গাড়ি থেকে চালককে বার করে মারধর শুরু করেন যুবকরা। সৌরভবাবু তাঁকে বাঁচাতে এলে তার ওপরেও আক্রমণ হয়। যদিও এই ঘটনা নিয়ে মুখ খোলেনি কোনও পক্ষই। থানায় জমা পড়েনি কোনও অভিযোগ।

শেয়ার করুন