০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৩:১৮:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নরসিংদীর রায়পুরায় পোস্টার ছেড়াকে কেন্দ্র করে সাবেক মেম্বারের বাড়িতে হামলা-লুটপাট
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৩-১১-২০২১
নরসিংদীর রায়পুরায় পোস্টার ছেড়াকে কেন্দ্র করে সাবেক মেম্বারের বাড়িতে হামলা-লুটপাট


নরসিংদীর রায়পুরায় পোস্টার ছেড়াকে কেন্দ্র করে সাবেক ইউনিয়ন পরিষদ সদস্যের বাড়িতে হামলা করেছে প্রতিপক্ষরা। প্রতিপক্ষরা ১০টি বাড়ি-ঘরে ভাঙচুর ও লুটপাট চালানো হয়। এ সময় হামলাকারীরা তিনটি গরু লুট করে নেয়। 

শনিবার দুপুরে রায়পুরা উপজেলার শ্রীনগর ইউনিয়নের শ্রীনগর গ্রামের ১নং ওয়ার্ডে সাবেক মেম্বার মগল মিয়ার বাড়িতে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, দ্বিতীয় ধাপের নির্বাচনে নরসিংদীর রায়পুরা উপজেলার শ্রীনগর ইউনিয়নে ১১ নভেম্বর ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন প্রচারণা চলাকালীন সময়ে শ্রীনগর ১নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মগল মিয়ার সমর্থকেরা একই ওয়ার্ডের প্রতিদ্বন্দ্বী মেম্বার প্রার্থী মো. রফিক মিয়ার নির্বাচনী পোস্টার ছিড়ে ফেলে। ওই সময় রফিক মিয়ার সমর্থকরা মগল মিয়ার সমর্থকদের দেখে নেওয়ার হুমকি দেয়। এরই মধ্যে ১১ তারিখের ইউপি নির্বাচনে রফিক মিয়া জয় লাভ করেন। 

এরই জের ধরে নির্বাচনের দুইদিন পর শনিবার রফিক মিয়ার সমর্থরা মগল মিয়ার বাড়িতে হামলা চালায়। ওই সময় মগল মেম্বার ও তার সমর্থকদের ১০টি বাড়ি-ঘরে ভাঙচুর ও লুটপাট চালানো হয়। এ সময় হামলাকারীরা তিনটি গরু লুট করে নেয়। 

এতে বাধা দিতে গেলে নারীসহ চারজনকে পিটিয়ে আহত করে। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  

এ ব্যাপারে নবনির্বাচিত ইউপি সদস্য রফিক মিয়ার কাছে জানতে চাইলে অভিযোগ অস্বীকার করে তিনি জানান, বেশকিছুদিন আগে এক নারীর মৃত্যু নিয়ে এ ঘটনা ঘটেছে। ঘটনা শোনার পর আমি দ্রুত ঘটনাস্থলে গিয়ে হামলাকারীদের সরিয়ে দিই।

রায়পুরা থানার এসআই ওয়াহাব সাংবাদিকদের বলেন, মূলত নির্বাচনী পোস্টার ছেড়াকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত। ঘটনা শোনার পর ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়।

শেয়ার করুন