২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৫:২৭:২৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বানারীপাড়ায় জাল নোটসহ আটক সিদ্দিক কারাগারে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৩-১০-২০২১
বানারীপাড়ায় জাল নোটসহ আটক সিদ্দিক কারাগারে


বরিশালের বানারীপাড়া উপজেলার চাখার কাঁচা বাজার থেকে ৬ হাজার টাকার জাল নোটসহ সিদ্দিক হাওলাদার নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় দায়ের হওয়া মামলায় গ্রেফতার দেখিয়ে আজ বুধবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠান পুলিশ। গতকাল মঙ্গলবার বিকালে আটক সিদ্দিক একই উপজেলার কমলাপুর গ্রামের মৃত আফতাব হাওলাদারের ছেলে। 

অভিযানে নেতৃত্ব দেয়া বানারীপাড়া থানার এসআই শফিকুল ইসলাম জানান, বাজারে জাল নোট নিয়ে সিদ্দিকের অবস্থানের খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে তাকে আটক করে। এ সময় তার দেহ তল্লাশি করে ১ হাজার টাকার ৪টি এবং ৫০০ টাকার ২টি জাল নোট উদ্ধার করেন তারা।

এ ঘটনায় ওই রাতেই সিদ্দিককে একমাত্র আসামি করে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করে পুলিশ। এ মামলায় গ্রেফতার দেখিয়ে আজ দুপুরে সিদ্দিককে আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

শেয়ার করুন