২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:৫০:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চরম বিপদে পাশে পেয়ে কাতারের আমিরের প্রতি কৃতজ্ঞতা বাইডেনের
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২১-০৮-২০২১
চরম বিপদে পাশে পেয়ে কাতারের আমিরের প্রতি কৃতজ্ঞতা বাইডেনের বক্তব্য রাখছেন জো বাইডেন (ডানে), পাশে কমলা হ্যারিস


আফগানিস্তানে চরম বিপাকে পড়ে কাতারকে পাশে পেয়ে দেশটির আমির শেখ তামিম বিন হামাদ আল-থানিকে ধন্যবাদ জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন।

তিনি বলেন, আফগানিস্তান সংকটে কাতারের তাৎক্ষণিক এমন ‘উদার সহায়তা’ এছাড়া হাজার হাজার মার্কিন দ্রুত সরিয়ে নেওয়া কোনওভাবেই সম্ভব হতো না।শুক্রবার হোয়াইট হাউস থেকে এক টেলিভিশন বক্তৃতায় একথা বলেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন।

উল্লেখ্য, গত ১৫ আগস্ট রাজধানী কাবুল দখলের মধ্য দিয়ে আফগানিস্তানের নিয়ন্ত্রণ নিয়ে নেয় বিদ্রোহী গোষ্ঠী তালেবান। এতে চরম বিপাকে পড়ে দেশটিতে অবস্থানরত মার্কিন নাগরিকরা। এমতাবস্থায় দ্রুত নিজেদের নাগরিকদের সরিয়ে কাজ শুরু করে আমেরিকা। এ সময় প্লেনে করে আমেরিকান নাগরিকদের কাতারে সরিয়ে নেওয়া হয়।

শেয়ার করুন