১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৭:৩৬:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আওয়ামী লীগ কর্মীকে গুলি করে হত্যা
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৯-০৭-২০২১
আওয়ামী লীগ কর্মীকে গুলি করে হত্যা আবারও পাহাড়ে রক্ত ঝরালো সন্ত্রাসীরা।


আবারও পাহাড়ে রক্ত ঝরালো সন্ত্রাসীরা। এবার এক আওয়ামী লীগ কর্মীকে গুলি কর হত্যা করেছে তারা।

জানা যায়, বান্দরবানের কুহালং ইউনিয়নের ক্যামলং পাড়ায় অং ক্য থোয়াই মার্মা (উগ্য) নামে এক আওয়ামী লীগ কর্মীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি ক্যামলং পাড়ার মৃত বাইচা মং মারমার ছেলে।

সোমবার সকাল সাড়ে ৯টার দিকে বাকীছড়ার কামাল মেম্বারের ব্রিক ফিল্ড এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর জানান, অং ক্য থোয়াই মার্মা আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী ছিলেন। পেশায় একজন পল্লী চিকিৎসক।

তিনি বলেন, রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাকে নিজ দোকান থেকে অস্ত্রের মুখে পোশাক পরিহিত কিছু সন্ত্রাসী একটি গাড়িতে তুলে নিয়ে যায়।

এ সময় সন্ত্রাসীরা ওই এলাকাটি আগে থেকেই চারপাশ থেকে ঘিরে রাখে। ভয়ে স্থানীয়রা কেউ সন্ত্রাসীদের বাধা দিতে পারেনি বলে জানান উপজেলা চেয়ারম্যান।

পুলিশ জানায়, সোমবার সকালে বাকীছড়ার ক্যংবা পাড়ার পরিত্যক্ত ব্রিক ফিল্ডের পাশে গোয়াল ঘরে একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের পরিচয় শনাক্ত করে প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে নিয়ে আসে।

এ বিষয়ে বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী জানান, অপহরণের পর থেকে আমরা উদ্ধার তৎপরতা চালালে সন্ত্রাসীরা রাতের কোনো একসময় তাকে হত্যা করে পালিয়ে যায়।

শেয়ার করুন