২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০২:০২:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


খেলতে খেলতে বালতির পানিতে পড়ে শিশুর মৃত্যু
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ১৮-১২-২০২১
খেলতে খেলতে বালতির পানিতে পড়ে শিশুর মৃত্যু


চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলায় ১০ মাস বয়সী এক শিশু খেলার সময় বালতি ভর্তি পানিতে পড়ে মারা গেছে। শনিবার সকালে উপজেলার ইসলামপুর গ্রামে এই ঘটনা ঘটে।

শিশুটির নাম শিরিন। সে জেলার সদর উপজেলার ইসলামপুর গ্রামের মোহাম্মদ সাদ্দামের কন্যা।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, সকাল সাড়ে আটটার দিকে শিশু শিরিন খেলছিল। খেলার সময় হঠাৎ একটি বালতি ভর্তি পানিতে পড়ে গেলে তার মৃত্যু হয়। এ ব্যাপারে সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

শেয়ার করুন