২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০১:৪৪:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


শেরপুরে মোটরসাইকেলের তেলের ট্যাংকে ফেনসিডিল, গ্রেফতার ২
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-০৯-২০২১
শেরপুরে মোটরসাইকেলের তেলের ট্যাংকে ফেনসিডিল, গ্রেফতার ২


বগুড়ার শেরপুরে একটি মোটরসাইকেলের তেলের ট্যাংকের ভেতর থেকে ৬১ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল জব্দ করেছে জেলার গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। এ সময় আন্তঃজেলা দুই মাদক কারবারিকেও গ্রেফতার করা হয়। গতকাল রবিবার সন্ধ্যায় গ্রেফতারকৃতদের শেরপুর থানায় হস্তান্তর করা হয়েছে। এর আগে একইদিন সকাল সাড়ে নয়টার দিকে পৌরশহরের ধুনটমোড় এলাকায় ডিবি পুলিশের এই অভিযান পরিচালিত হয়। 

গ্রেফতার মাদক কারবারিরা হলেন- নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার ফার্শিপাড়া (চৌধুরীপাড়া) গ্রামের মকবুল হোসেনের ছেলে মনিরুজ্জামান ওরফে ধলাই (৪১) ও গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার মুরারীপুর গ্রামের মাহবুব হাওলাদারের ছেলে মনিরুজামান হাওলাদার ওরফে মনির হোসেন (৪০)।

বগুড়া গোয়েন্দা পুলিশের (ডিবি) পক্ষ থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, জেলার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তীর সার্বিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী ও বগুড়া ডিবির ইনচার্জ সাইহান ওলিউল্লাহ’র নেতৃত্বে রবিবার সকালে শেরপুর উপজেলায় একটি মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়। একপর্যায়ে শেরপুর-ধুনট আঞ্চলিক সড়কের শালফা কলেজমোড় থেকে আসা একটি মোটরসাইকেলে দুইজন ব্যক্তির গতিবিধি সন্দেহজনক হওয়ায় ডিবি পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করেন।

এসময় তাদের শরীর তল্লাশি করা হয়। তবে কিছু পাওয়া যায়নি। এরপর তাদের বহনকারী মোটরসাইকেল তল্লাশি করা হয়। সেই সঙ্গে চাবি নিয়ে তেলের ট্যাংকি খুলে দেখা যায়, সেখানে বিশেষ কায়দায় ফেনসিডিলের বোতল রাখা। পরে ফেনসিডিলগুলো জব্দ করা হয়। 

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম এ প্রসঙ্গে বলেন, ফেনসিডিলসহ গ্রেফতার ব্যক্তিদের থানায় সোপর্দ করা হলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতরা আন্তঃজেলা মাদক কারবারি। এর মধ্যে মনিরুজ্জামানের বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলায় ১৩টি মামলা এবং মনিরের বিরুদ্ধে ২টি মাদক মামলা রয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন