২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০২:৫৮:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ফেনী জেলা ও দায়রা জজ আদালতে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-০৮-২০২১
ফেনী জেলা ও দায়রা জজ আদালতে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন ফেনী জেলা ও দায়রা জজ আদালতে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন।


 ফেনী জেলা ও দায়রা জজ আদালতে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করা হয়েছে। রবিবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের নিচ তলায় বঙ্গবন্ধু কর্নারটি উদ্বোধন করেন ফেনী জেলা ও দায়রা জজ  ড. বেগম জেবুননেছা।

বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন শেষে আদালত আঙিনায় বৃক্ষরোপণ করা হয়। পরে জেলা বিচার বিভাগ ও জেলা আইনজীবী সমিতির আয়োজনে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলা ও  দায়রা জজ ড. বেগম জেবুননেছার সভাপতিত্বে ও সহকারী জজ (সদর) মনিষা মহাজনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক ওসমান হায়দার, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আতাউল হক, যুগ্ম জেলা জজ রোকন উদ্দিন কবির, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শরাফ উদ্দিন আহমেদ, পিপি হাফেজ আহম্মদ, জিপি প্রিয়র্জংন দত্ত, জেলা আইনজীবী সমিতির সভাপতি নুর হোসেন ও সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া প্রমুখ।

শেয়ার করুন