২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১০:০৮:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


লক্ষ্মীপুরে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ২
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০১-০৯-২০২১
লক্ষ্মীপুরে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ২ ফাইল ছবি


লক্ষ্মীপুরের উত্তর চন্দ্রপুরে রাতভর প্রবাসীর স্ত্রীকে চারজনে পালাক্রমে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মামলার পর দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুর আড়াইটার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন চন্দ্রগঞ্জ থানার ওসি এ কে ফজলুল হক।

এর আগে সোমবার দিবাগত রাতে ওই নারীর ঘরে ঢুকে তাকে পালাক্রমে ধর্ষণ ও স্বর্ণালংকার লুট করে বলে থানায় অভিযোগ করা হয়। পরে অভিযুক্ত চার আসামির মধ্যে মোরশেদ আলম সোহেল (৩২) ও মো. সোহেলকে (৩৫) নিজ এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, গত সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে চন্দ্রগঞ্জ থানাধীন হাজিরপাড়া ইউনিয়নে মালেয়েশিয়া প্রবাসীর স্ত্রীকে তার বসতঘরে ঢুকে চারজনে পালাক্রমে ধর্ষণ করে। এরপর রাত সাড়ে ৩টার দিকে ওই গৃহবধূকে মারধর করে তার গলার চেইন, কানের দুল ও ২টি আংটি নিয়ে যায় ধর্ষকরা। এসময় গৃহবধূ বসতঘরে একাই ছিলেন। তার আট বছরের একটি কন্যা সন্তান তখন তার নানার বাড়িতে ছিল।

পরদিন মঙ্গলবার গৃহবধূ নিজে বাদী হয়ে ঘটনার সাথে জড়িত চারজনকে আসামি করে চন্দ্রগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলায় আসামিরা হলেন-স্থানীয় উত্তর চন্দ্রপুর গ্রামের মৃত আবিদ মিয়ার ছেলে মো. বাচ্চু (৩৮), হরিহর চক্র গ্রামের মৃত আবিদ মিয়ার ছেলে মো. সোহেল (৩২), উত্তর চন্দ্রপুর গ্রামের মৃত নুরনবীর ছেলে মো. সোহেল ও হরিহর চক্র গ্রামের নুরুল ইসলাম ড্রাইভারের ছেলে সোহেল আহাম্মদ (৩৫)। পরে পুলিশ দুইজনকে গ্রেফতার করে। অপর দুইজনকে এখনো ধরতে পারেনি পুলিশ। এদিকে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে রাখা হয়েছে বলে জানা যায়।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে ফজলুল হক মুঠোফোনে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রবাসীর স্ত্রীকে পালাক্রমে ধর্ষণের ঘটনায় থানায় মামলা নেওয়া হয়েছে। দুইজনকে গ্রেফতার করা হয়েছে। অপর দুইজনকে খুঁজছে পুলিশ।

শেয়ার করুন