২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:২৮:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বিপুল পরিমাণ বিদেশী সিগারেটসহ চাইনিজ যুবক আটক
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ০৫-১২-২০২১
বিপুল পরিমাণ বিদেশী সিগারেটসহ চাইনিজ যুবক আটক


কক্সবাজারের টেকনাফের শাহপরীর দ্বীপ সংলগ্ন সমুদ্র এলাকায় অভিযান চালিয়ে বিদেশি ১০ হাজার ৮৪০ প্যাকেট সিগারেটসহ এক চাইনিজ যুবককে আটক করেছে কোস্টগার্ড সদস্যরা। আটক চাইনিজ যুবকের নাম ইয়ানপেং (৩০)। শনিবার (৪ ডিসেম্বর) ওই এলাকা থেকে সিগারেটসহ তাকে আটক করা হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ খন্দকার মুনিফ তকি (বিএন)। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিসিজি স্টেশন টেকনাফ স্টেশনের কমান্ডার লেঃ এম নাঈম উল হকের নেতৃত্বে শাহপরীর দ্বীপ সংলগ্ন সমুদ্রে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন একটি বোটের গতিবিধি সন্দেহজনক মনে হলে বোটটিকে থামার জন্য সংকেত দেওয়া হয়। 

তিনি আরও জানান, ওই সময় কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় বোটের পিছু ধাওয়া করে বোটটি তল্লাশি চালিয়ে বিদেশি ১০ হাজার ৮৪০প্যাকেট সিগারেটসহ এক চাইনিজ যুবককে আটক করা হয়েছে। উদ্ধারকৃত সিগারেটসহ আটক চাইনিজ যুবককে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন