১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৪:২২:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আরিয়ান কাণ্ডের পর বেকায়দায় সমীর, সোজা দিল্লিতে ট্রান্সফার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক এ কে সাংবাদিক আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ০৫-১১-২০২১
আরিয়ান কাণ্ডের পর বেকায়দায় সমীর, সোজা দিল্লিতে ট্রান্সফার


আজ শুক্রবারও মুম্বাইয়ের মাদক বিরোধী সংস্থা (এনসিবি)-র দফতরে হাজিরা দিতে গিয়েছিলেন শাহরুখ-পুত্র আরিয়ান খান। বাড়ি ফিরেও আইনি ঝামেলা এখনই শেষ হওয়ার নয়। ২৩ বছরের এই তারকা-সন্তানকে আদালতের বেশ কিছু নির্দেশ মেনে চলতে হচ্ছে। এদিকে, আরিয়ান কাণ্ডের পর বেকায়দায় পড়েছেন তদন্তকারী কর্মকর্তা সমীর ওয়াংখেড়ে। আজ শুক্রবারই তাকে মামলাটি থেকে সরিয়ে দেওয়া হয় এবং মুম্বাই থেকে সোজা দিল্লিতে ট্রান্সফার করেছে এনসিবি। 

ভারতের প্রভাবশালী গণমাধ্যম হিন্দুস্থান টাইমস এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে। জানা গেছে, আরিয়ানের মামলায় সমীরের বদলে দায়িত্ব দেয়া হয়েছে সঞ্জয় সিংহের টিমকে। বলা হচ্ছে- সমীরের বিরুদ্ধে ৮ কোটি রুপি ঘুষ নেওয়াসহ একাধিক অভিযোগ ছিল। তাই শুধু আরিয়ানের মামলাই নয় সমীরকে আরও একাধিক মামলার তদন্ত থেকে বাদ দিয়ে দিল্লি বদলি করা হয়েছে।

এর আগে,আরিয়ানের মামলায় বারবার উচ্চারিত নাম সমীর ওয়াংখেড়েকে ঘিরে চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসে। মহারাষ্ট্রের উন্নয়নমন্ত্রী নবাব মালিক একটি ছবি প্রকাশ করে দাবি করেছিলেন ‘মুসলিম’ সমীর নাকি হিন্দু সেজে এনসিবিতে চাকরি নিয়েছেন। তখন সমীরের বিয়ের ছবি টুইটারে ফাঁস করেন ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির (এনসিপি) এই নেতা।

উল্লেখ্য, ভারতের জাতীয় মাদক নিয়ন্ত্রক সংস্থায় (এনসিবি) দীর্ঘদিন ধরে চাকরি করছেন সমীর। তার বিরুদ্ধেই বর্তমানে একের পর এক অভিযোগ উঠছে। আরিয়ানকে ফাঁসাতে বড় অংকের ঘুষের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এই বিষয়টি নিয়ে বেশ কয়েকদিন ধরে বিপাকে ছিলেন তিনি, অবশেষে মুম্বাই থেকে দিল্লিতে বদলি করা হলো তাকে।

শেয়ার করুন