২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৩:৫২:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চকরিয়ায় দুই কাউন্সিলর সমর্থকদের হামলার ঘটনায় পাল্টাপাল্টি মামলা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-১০-২০২১
চকরিয়ায় দুই কাউন্সিলর সমর্থকদের হামলার ঘটনায় পাল্টাপাল্টি মামলা


কক্সবাজারের চকরিয়া পৌরসভা নির্বাচনের জের ধরে দুই কাউন্সিলর সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি হামলার ঘটনায় পাল্টাপাল্টি মামলা হয়েছে। শুক্রবার রাতে থানায় মামলা দু'টি রুজু হয়েছে। 

নবনির্বাচিত কাউন্সিলর সাইফুল ইসলামের সমর্থক শামসুল ইসলাম বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখপূর্বক ১২ থেকে ১৩ জনকে অজ্ঞাত দেখিয়ে মামলা দায়ের করেন। অপরদিকে, সাবেক কাউন্সিলর রেজাউল করিমের সমর্থক ছাবের আহমদ বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে ১০০ থেকে ২০০ জনকে অজ্ঞাত দেখিয়ে পাল্টা মামলা দায়ের করেন। 

চকরিয়া থানার পুলিশ পরির্দশক (তদন্ত) মোহাম্মদ জুয়েল ইসলাম বলেন, দুইপক্ষের মামলা নেয়া হয়েছে। ঘটনার সাথে জড়িতদের ধরতে পুলিশ মাঠে কাজ করছে। 

প্রসঙ্গত, গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে চকরিয়া পৌরসভার নির্বাচনের জের ধরে দুই কাউন্সিলরের সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি হামলা, গোলাগুলি ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ সময় ২ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতিসহ উভয়পক্ষের ১১ জন আহত হয়। আহতদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর। তাদের মধ্যে সাজ্জাদ হোছাইন নামের একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ও সাইফুল ইসলাম নামের একজনকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন