২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৪:৩৪:১৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


'ডিজিটাল ডাটা সোনার চেয়েও দামী'
স্টাফ রিপোর্টারঃ আঃ কাদের
  • আপডেট করা হয়েছে : ৩০-১২-২০২১
'ডিজিটাল ডাটা সোনার চেয়েও দামী'


ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার ‘ডিজিটাল ডেটা’কে সোনার চেয়েও দামী সম্পদ হিসেবে অভিহিত করে বলেন, ‘নিরাপত্তার স্বার্থে এই ডেটা অন্যের নিয়ন্ত্রণে নয়, নিজের নিয়ন্ত্রণে রাখতে হবে’। 

মন্ত্রী আর্থিক ব্যবস্থাপনার ডেটার নিয়ন্ত্রণ ও সুরক্ষা সংক্রান্ত বিষয়ে আরও সচেতন ও যত্নশীল হওয়ার জন্য সংশ্লিষ্ট আর্থিক প্রতিষ্ঠানগুলোর প্রতি আহ্বান জানিয়েছেন।

রাজধানীর শাহবাগস্থ হোটেল ইন্টারকন্টিনেন্টালে বুধবার রাতে ক্যাপিটাল মার্কেট স্ট্যাবিলাইজেশন ফান্ড (সিএমএসএফ) আয়োজিত ‘আনভেইল আউটকাম অব দ্যা রিসাল্ট ওরিয়েন্টেড ওয়ার্কশপ’ এবং গোল্ডেন জুবিলি মিউচুয়েল ফান্ড’র উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান।

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী বলেন, মুক্তবাজার অর্থনীতিতে পুঁজিবাজার খুবই গুরুত্বপূর্ণ। এজন্য পুঁজিবাজার উন্নয়নে বিদ্যমান যে কোন চ্যালেঞ্জ মোকাবেলা করা অপরিহার্য।

শেয়ার করুন