২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৬:৩৯:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


তিন জাতি ফুটবল টুর্নামেন্টে হার দিয়ে শুরু বাংলাদেশের
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-০৯-২০২১
তিন জাতি ফুটবল টুর্নামেন্টে হার দিয়ে শুরু বাংলাদেশের


তিন জাতি ফুটবল টুর্নামেন্টে ফিলিস্তিনের বিপক্ষে হার দিয়ে টুর্নামেন্ট শুরু করলো বাংলাদেশ ফুটবল দল।

রবিবার কিরগিজস্তানের রাজধানী বিশকেকে ফিলিস্তিনের বিপক্ষে ২-০ গোলে হেরেছে লাল-সবুজ জার্সিধারীরা। সর্বশেষ দুটি বঙ্গবন্ধু গোল্ডকাপে ২-০ ব্যবধানে মধ্যপ্রাচ্যের দেশটির কাছে হেরেছিল বাংলাদেশ।

এর আগে টুর্নামেন্টে প্রথম ম্যাচে ১-০ গোলে স্বাগতিকদের কাছে হেরেছিল ফিলিস্তিন। ২ গোলে দ্বিতীয় ম্যাচ জিতে বাংলাদেশের সামনে কঠিন এক চ্যালেঞ্জই ছেড়ে দিল। 

ম্যাচের শুরু থেকেই প্রাধান্য বিস্তার করে খেলতে থাকা ফিলিস্তিন ৩৪ মিনিটে গোল করে। পিছিয়ে পড়া বাংলাদেশ দ্বিতীয়ার্ধের খেলা শুরু হতে না হতেই আবার গোল খেয়ে বসে। বাংলাদেশের গোলরক্ষক সোহেল ভালো তিনটি সেভ না করলে হারের ব্যবধান বড় হতেও পারতো।

এদিকে, ম্যাচের ৬৮ মিনিটে দুটি পরিবর্তন। মতিন মিয়াকে বসিয়ে সুমন রেজা ও তারিককে বাসিয়ে বিপলু আহমেদকে নামিয়ে জেমি ডে চেষ্টা করেছেন ঘুরে দাঁড়াতে। ৮৫ মিনিটে আরও দুটি পরিবর্তন করা হয়। সেহরান খান মাঠে নামার মধ্যে দিয়ে বাংলাদেশের ফুটবলে তৃতীয় প্রবাসীর অভিষেক হলো।

শেষ দিকে বাংলাদেশের খেলোয়াড়দের পায়ে বল বেশি সময় থাকলেও গোল আদায় করতে পারেনি। বাংলাদেশ টুর্নামেন্টের শেষ ম্যাচ খেলবে ৭ সেপ্টেম্বর কিরগিজস্তানের বিপক্ষে।

শেয়ার করুন