২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:০৬:২৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মির্জা ফখরুলকে চ্যালেঞ্জ পররাষ্ট্র প্রতিমন্ত্রীর
স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ
  • আপডেট করা হয়েছে : ২৯-১২-২০২১
মির্জা ফখরুলকে চ্যালেঞ্জ পররাষ্ট্র প্রতিমন্ত্রীর


পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম "জাতিসংঘ এই সরকারের উপর নিষেধাজ্ঞা দিচ্ছে"-বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যকে চ্যালেঞ্জ দিয়েছেন। তিনি বলেছেন, তাকে চ্যালেঞ্জ দিয়ে বলছি, শেখ হাসিনার সরকার যতদিন আছে ততদিন এ রকম কোনো সম্ভাবনা নেই। 

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম তার ভেরিফায়েড ফেসবুকে এসব কথা বলেন। প্রতিমন্ত্রী লিখেছেন- 

মির্জা ফখরুল ইসলাম আলমগীর সারাদিন মিথ্যাচার করেন তাদের ঘুমিয়ে পড়া, দল থেকে সুবিধা মতো কেটে পড়া কর্মীদের ফিরিয়ে আনতে। একটু আগে টিভির খবরে দেখলাম মানিকগঞ্জের এক সভায় তিনি বলছেন, জাতিসংঘ এই সরকারের উপর নিষেধাজ্ঞা দিচ্ছে। এইরকম কল্পনাপ্রসূত বা ডাহা মিথ্যা কথা এবং কর্মের জন্যই তাদের এই দশা। তাকে চ্যালেঞ্জ দিয়ে বলছি পশেখ হাসিনার সরকার যতদিন আছে ততদিন এরকম কোনো সম্ভাবনা তো নেই বরং জাতিসংঘ প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশের সঙ্গে উন্নয়ন এবং অন্যান্য কাজে সহযোগী হয়ে গর্বিত। এই লক্ষ্যে বিএনপি-জামাতের কোনো অর্থ বিনিয়োগ হয়ে থাকলে তা তাদের নেতাদের মানসিক রোগের চিকিৎসায় ব্যয় করতে পারে। তাদের এই ধরনের দায়িত্বজ্ঞানহীন বক্তব্য জাতিসংঘকেও তাদের ব্যাপারে সাবধান করে দেবে।

শেয়ার করুন