২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১১:৪২:৩০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মানুষের মুখে হাসি ফোটানোই আওয়ামী লীগের মূল লক্ষ্য‌’
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-০৯-২০২১
মানুষের মুখে হাসি ফোটানোই আওয়ামী লীগের মূল লক্ষ্য‌’


বঙ্গবন্ধুর স্বপ্নের সমৃদ্ধ-উন্নত সোনার বাংলা প্রতিষ্ঠায় দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোই আওয়ামী লীগ সরকারের মূল লক্ষ্য বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। তিনি বলেছেন, সেই লক্ষ্য পূরণে নিরলসভাবে কাজ করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২০৪১ সালের মধ্যেই উন্নত-সমৃদ্ধ দেশ হিসেবে বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াবে বাংলাদেশ। তার প্রক্রিয়া শুরু হয়ে গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ অদম্য ও প্রতিরোধ্য গতিতে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। কারিগরি প্রশিক্ষন নিয়ে বিদেশ যাওয়া কর্মীদের পাঠানো রেমিটেন্সে বাংলাদেশের অর্থনৈতিক উন্নতি সাধিত হচ্ছে।

বুধবার দিনাজপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) এর আয়োজনে ‘মুজিব বর্ষের আহ্বান, দক্ষ হয়ে বিদেশ যান’ এই শ্লোগানকে সামনে রেখে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনারে তিনি এসব কথা বলেন। 

দিনাজপুর কারিগরি প্রশিক্ষন কেন্দ্র’র অধ্যক্ষ প্রকৌশলী মো. আইনুল হক এর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, অতিরিক্ত পুলিশ সুপার আসলামুল হক, জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো’র উপসচিব এবং পরিচালক (প্রশাসন ও অর্থ) মো. রেজাউল করিম, দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এমদাদ সরকার, ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, সদর উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ, শেখপুরা ইউনিয়ন চেয়ারম্যান মমিনুল ইসলামসহ অন্যান্য অতিথিবৃন্দ।

শেয়ার করুন