২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৯:৫৮:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সলঙ্গায় ট্রাক চাপায় মোটরসাইকেল চালক নিহত
ভোরের ধ্বনি অনলাইন ডেক্স
  • আপডেট করা হয়েছে : ২৮-১২-২০২১
সলঙ্গায় ট্রাক চাপায় মোটরসাইকেল চালক নিহত


সিরাজগঞ্জের সলঙ্গায় ট্রাক চাপায় মোটরসাইকেল চালক শহিদুল ইসলাম (৪৫) মারা গেছেন। এ সময় মোটরসাইকেলে থাকা আরও দুই শ্রমিক গুরুতর আহত হয়। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কে সলঙ্গা থানার ভুইয়াগাতী মহাশ্মশানের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পরে আহতদের উদ্ধার করে রায়গঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা হাসপাতালে ভর্তি করে।

নিহত শহিদুল ইসলাম রায়গঞ্জ উপজেলার সরাই হাজীপুর গ্রামের বিশু শেখের ছেলে ও সলঙ্গা থানার লাঙ্গলমুড়া গ্রামের মাল ভাটার শ্রমিক। গুরুত্বর আহত রায়গঞ্জ উপজেলার সরাই হাজীপুর গ্রামের আফসার আলীর ছেলে রবিউল ইসলাম (৩৫)। অপর আহতের নাম পরিচয় পাওয়া যায়নি।

হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক ডালিম হোসেন জানান, আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে শহিদুল ইসলাম ও দুই জন শ্রমিককে সাথে নিয়ে বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে ইট ভাটায় যাচ্ছিল। এসময় হাটিকুমরুল থেকে বগুড়াগামী একটি দ্রুতগামী ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই শহিদুল ইসলাম মারা যায়।

তিনি জানান, দুর্ঘটনার খবর পেয়ে রায়গঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। ঘাতক ট্রাকটিকে আটক করতে পারেনি। নিহতের লাশ পুলিশ হেফাজতে রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন