২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৯:৩৮:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সরকার গঠনের একদিনের মাথায় ৫ সাংবাদিককে গ্রেফতার করলো তালেবান
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-০৯-২০২১
সরকার গঠনের একদিনের মাথায় ৫ সাংবাদিককে গ্রেফতার করলো তালেবান


আফগানিস্তানের রাজধানী কাবুলের দৈনিক পত্রিকা ইটিলাট্রোজের পাঁচ সাংবাদিককে গ্রেফতার করেছে তালেবান।

বুধবার এ তথ্য জানিয়েছেন পত্রিকাটির সম্পাদক জাকি দরিয়াবি।

দেশটির গণমাধ্যম টোলোনিউজ এক টুইট বার্তায় এ তথ্য জানিয়েছে। তবে তালেবান তাদেরকে কি কারণে গ্রেফতার করেছে সে বিষয়ে সুনির্দিষ্ট তথ্য দিতে পারেনি গণমাধ্যমটি।

এদিকে, গতকাল মঙ্গলবার দীর্ঘ ২০ বছর পর আবারও আফগানিস্তানে সরকার গঠন করেছে তালেবান। অন্তবর্তীকালীন এই সরকারের প্রধানমন্ত্রী করা হয়েছে মোল্লাহ মোহাম্মদ হাসান আখুন্দকে। পাশাপাশি তার ডেপুটি হিসেবে কাজ করবেন মোল্লা আব্দুল গনি বারাদার এবং মৌলভী হান্নাফি।

শেয়ার করুন