২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৫:৪৯:৫২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বিয়ের ৪ মাসের মাথায় স্ত্রীর আত্মহত্যা, নেপথ্যে মোবাইল ‘আসক্তি’
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ২৬-১২-২০২১
বিয়ের ৪ মাসের মাথায় স্ত্রীর আত্মহত্যা, নেপথ্যে মোবাইল ‘আসক্তি’


বিয়ের পর থেকেই স্বামী-সংসারে অমনোযোগী পিউ হাজরা সারাক্ষণ মোবাইল নিয়ে পড়ে থাকতেন। ওপার বাংলার দত্তাবাদের এই গৃহবধূ স্বামী সঞ্জয় হালদারের নিষেধ সত্ত্বেও দিনভর মোবাইলে গেইম খেলায় ব্যস্ত থাকতেন। এ নিয়ে মনোমালিন্যের জেরে বিয়ের চার মাসের মধ্যে আত্মহত্যা করল পিউ।

এক প্রতিবেদনে খবর জানিয়েছে ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস। এদিকে, এ ঘটনার পর বিধাননগর দক্ষিণ থানার পুলিশ স্বামী সঞ্জয়কে গ্রেফতার করেছে। পিউকে নির্যাতন ও আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়। 

সঞ্জয়ের পরিবারের দাবি, গত আগস্টে পিউ হাজরার সঙ্গে বিয়ে হয় সঞ্জয়ের। বিয়ের পর থেকেই স্ত্রীর মোবাইল ফোনে গেইম খেলা নিয়ে আপত্তি জানাতেন স্বামী। কিন্তু সেই কথায় কর্ণপাত করতেন না মোবাইল গেমে আসক্ত পিউ। সবকিছু ছেড়ে গেইম নিয়ে মেতে থাকতেন তিনি। এই নিয়ে দু’জনের মধ্যে দাম্পত্য কলহ লেগেই থাকত।

গত মঙ্গলবার দুপুরেও এই নিয়ে দুজনের বিবাদ বাঁধে। এরপর বাড়ি থেকে বেরিয়ে যান সঞ্জয়। ওদিকে গোসল-পূজা সেরে নিজের ঘরে ঢুকে যান পিউ। বিকেলে সঞ্জয় বাড়ি ফিরে দেখেন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন স্ত্রী। পরবর্তীতে স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

শেয়ার করুন