২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৯:৪৩:১৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


টি-টেনে সাইফউদ্দিনকে দলে নিল বাংলা টাইগার্স
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-১০-২০২১
টি-টেনে সাইফউদ্দিনকে দলে নিল বাংলা টাইগার্স


আগামী নভেম্বরে আবুধাবিতে অনুষ্ঠিত হবে টি-টেন লিগের পঞ্চম আসর। টি-টেনের এই আসরকে সামনে রেখে বাংলাদেশি অলরাউন্ডার ক্রিকেটার মোহাম্মদ সাইফউদ্দিনকে দলে নিয়েছে বাংলা টাইগার্স।

বৃহস্পতিবার টি-টেন লিগের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হয়। প্লেয়ার্স ড্রাফটে এই তরুণ অলরাউন্ডারকে দলে ভিড়িয়েছে বাংলাদেশি মালিকানাধীন দলটি।

এবারের আসরে তিনিই একমাত্র বাংলাদেশি ক্রিকেটার হিসেবে অংশ নিচ্ছেন। তবে ড্রাফটে নাম ছিল সাব্বির রহমানেরও। কিন্তু দল পাননি সাব্বির রহমান। ব্যাটারদের মধ্যে ড্রাফট থেকে সুযোগ পেয়েছেন হজরতউল্লাহ জাজাই, উইল স্মিদ ও অ্যাডাম লিথ।

সাইফউদ্দিনের পাশাপাশি ড্রাফট থেকে বাংলা টাইগার্স দলে ভিড়িয়েছে পাকিস্তানের তারকা অলরাউন্ডার শহীদ আফ্রিদি এবং তার স্বদেশী ফাস্ট বোলার মোহাম্মদ আমিরকে। আফ্রিদি ও সাইফউদ্দিনের পাশাপাশাই অলরাউন্ডারদের মধ্যে আরও আছেন জেমস ফকনার, বেনি হাওয়েল এবং উইল জ্যাকস।

এই আসরে বাংলা টাইগার্সের কোচিংয়ে থাকছেন তিন হেভিওয়েট ক্রিকেট ব্যক্তিত্ব। প্রধান কোচ হিসেবে দলটির সাথে থাকছেন স্টুয়ার্ট ল। এছাড়া ব্যাটিং ও ফিল্ডিং কোচ হিসেবে পল নিক্সন এবং বোলিং কোচ হিসেবে শন টেইট দায়িত্ব পালন করবেন।

এ বছর দলটির অধিনায়ক ও আইকন ক্রিকেটারের ভূমিকায় থাকছেন প্রোটিয়া সুপারস্টার ফাফ ডু প্লেসিস।

আসন্ন টি-টোয়েন্ট বিশ্বকাপের পর মাঠে গড়াবে এবারের টি-টেন লিগ। আগামী নভেম্বরে শুরু হবে আসর শেষ হবে ডিসেম্বরের প্রথম সপ্তাহে। 

বাংলা টাইগার্সের স্কোয়াড

ফাফ ডু প্লেসি (অধিনায়ক ও আইকন খেলোয়াড়), শহীদ আফ্রিদি, মোহাম্মদ আমির, মোহাম্মদ সাইফউদ্দিন, হজরতউল্লাহ জাজাই, জেমস ফকনার, বেনি হাওয়েল, জনসন চার্লস, ইসুরু উদানা, আন্দ্রে ফ্লেচার, উইল স্মিদ, সাবির রাও, অ্যাডাম লিথ, উইল জ্যাকস, কাইস আহমেদ, মাথিশা পাথিরানা ও হাসান খালিদ।

শেয়ার করুন