বিয়ের ৪ মাসের মাথায় স্ত্রীর আত্মহত্যা, নেপথ্যে মোবাইল ‘আসক্তি’


স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার , আপডেট করা হয়েছে : 26-12-2021

বিয়ের ৪ মাসের মাথায় স্ত্রীর আত্মহত্যা, নেপথ্যে মোবাইল ‘আসক্তি’

বিয়ের পর থেকেই স্বামী-সংসারে অমনোযোগী পিউ হাজরা সারাক্ষণ মোবাইল নিয়ে পড়ে থাকতেন। ওপার বাংলার দত্তাবাদের এই গৃহবধূ স্বামী সঞ্জয় হালদারের নিষেধ সত্ত্বেও দিনভর মোবাইলে গেইম খেলায় ব্যস্ত থাকতেন। এ নিয়ে মনোমালিন্যের জেরে বিয়ের চার মাসের মধ্যে আত্মহত্যা করল পিউ।

এক প্রতিবেদনে খবর জানিয়েছে ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস। এদিকে, এ ঘটনার পর বিধাননগর দক্ষিণ থানার পুলিশ স্বামী সঞ্জয়কে গ্রেফতার করেছে। পিউকে নির্যাতন ও আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়। 

সঞ্জয়ের পরিবারের দাবি, গত আগস্টে পিউ হাজরার সঙ্গে বিয়ে হয় সঞ্জয়ের। বিয়ের পর থেকেই স্ত্রীর মোবাইল ফোনে গেইম খেলা নিয়ে আপত্তি জানাতেন স্বামী। কিন্তু সেই কথায় কর্ণপাত করতেন না মোবাইল গেমে আসক্ত পিউ। সবকিছু ছেড়ে গেইম নিয়ে মেতে থাকতেন তিনি। এই নিয়ে দু’জনের মধ্যে দাম্পত্য কলহ লেগেই থাকত।

গত মঙ্গলবার দুপুরেও এই নিয়ে দুজনের বিবাদ বাঁধে। এরপর বাড়ি থেকে বেরিয়ে যান সঞ্জয়। ওদিকে গোসল-পূজা সেরে নিজের ঘরে ঢুকে যান পিউ। বিকেলে সঞ্জয় বাড়ি ফিরে দেখেন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন স্ত্রী। পরবর্তীতে স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা