২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:৫৩:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


স্বামীর চেয়ে স্ত্রীর বয়স ৬১ বছর বেশি!
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ২০-১২-২০২১
স্বামীর চেয়ে স্ত্রীর বয়স ৬১ বছর বেশি!


স্বামীর চেয়ে স্ত্রীর বয়স ৬১ বছর বেশি। স্বামী স্ত্রীর বয়সের এ ব্যবধান বাস্তবে না হলেও জাতীয় পরিচয় পত্রের ভুলের কারণে এ অবস্থা। ঘটনাটি পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলার পৌর এলাকার।

খোঁজ নিয়ে জানাযায়, নেছারাবাদ উপজেলার স্বরূপকাঠি পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আব্দুল হাকিম পেশায় একজন দিনমজুর। আব্দুল হাকিমের জাতীয় পরিচয়পত্র অনুযায়ী জন্ম তারিখ ১৯৭৯ সালের ১৬ মার্চ। সে হিসেবে আব্দুল হাকিমের বয়স দাঁড়ায় ৪২ বছর ৯ মাস ৩ দিন। তার স্ত্রী সালমার জাতীয় পরিচয়পত্র অনুযায়ী জন্ম তারিখ ১৯১৮ সালের ৫ ডিসেম্বর। সে অনুযায়ী সালমার বয়স ১০৩ বছর ১৪ দিন। তাঁদের পরিচয়পত্র অনুযায়ী স্বামী আব্দুল হাকিমের চেয়ে স্ত্রী সালমা ৬১ বছরের বড়। 
 
সালমা জানান, ওতে তাঁর কোনো সুখ-দুঃখ নেই। প্রকৃতপক্ষে তাঁর বয়স ৩২ বছর। তার জন্ম তারিখ ১৯৯৮ সালের ৯ ডিসেম্বর। পরিচয়পত্র সংশোধনের জন্য অফিসে গিয়েছিলাম। তিন চার হাজার টাকা লাগবে বলছে। অত টাকা আমাদের নেই। তাই বিষয়টি নিয়ে অযথা চিন্তা করছি না। লোক যে যা বলুক কিছু করার নেই। 

নেছারাবাদ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোশারেফ হোসেন জানান, আইডি কার্ড সংশোধনে নিয়ম অনুযায়ী যদি কোনো টাকা পয়সা লাগে তবে তা সংশোধন করে নেওয়া দরকার।

শেয়ার করুন